এন্ডি ক্যারল ধাঁধায় লিভারপুল

ওয়েস্ট হ্যাম (West Ham) এ থাকা কালীন সময়ে এন্ডি ক্যারলের (Andy Carroll) মানসিকতায় মুগ্ধ হয়েছেন লিভারপুল বস ব্রেন্ডান রজার্স (Brendan Rodgers)।

রবিবারের রিডিং (Reading) এর বিরুদ্ধে প্রিমিয়ার লীগের শেষ খেলার মধ্যদিয়ে ক্যারল হ্যামার্সদের সাথে তার লোন অধ্যায় শেষ করেছেন।

তিনি লিভারপুলে আবার যোগদান করবেন, এখন রজার্স বিবেচনা করবেন এই ইংলিশ স্ট্রাইকার এর ভবিষৎ কি শেষ পর্যন্ত এনফিল্ড (Anfield) এ থাকছে নাকি মার্ছিসাইড (Merseyside) এর বাইরে ভালো কোনো স্থায়ী চুক্তি খোজা হবে।

ক্লাব এর অফিসিয়াল ওয়েবসাইট এ রজার্স বলেছেন, “এটা দেখে ভালো লেগেছে যে মৌসুম এর শেষ ভাগে এসে এন্ডি কিছুটা হলেও তার খেলার ছন্দে ফিরেছে।”

“ইনজুরির কারণে সার্বিক বিবেচনায় তার জন্য এই মৌসুমটি ছিল বেশ কঠিন, তাই এটা কিছুটা হতাশাজনক।”

“এটা অনেকটা গত মৌসুমের মত, একদম মৌসুমের শেষ পর্যায়ে এসে সে কিছুটা হলেও খেলার ছন্দে ফিরেছিল আমাদের এখানে এবং সে একই ভাবে তা করেছে ওয়েস্ট হ্যাম-এ।

স্যাম আলার্দ্যস (Sam Allardyce) এর দলের হয়ে এই মৌসুমে ক্যারল ২১ বার মাঠে নেমেছেন এবং ৭ টি গোল করেন।

20130521-001405.jpg

ইনজুরির কারণে সার্বিক বিবেচনায় তার জন্য এই মৌসুমটি ছিল বেশ কঠিন

আয়ারল্যান্ড এবং ব্রাজিল এর বিপক্ষে আসন্ন ফ্রেন্ডলি ম্যাচ এর জন্য ইংল্যান্ড জাতীয় দলে এই সপ্তাহে ডাক পেয়েছেন ক্যারল।

রজার্স আরও বলেন, “এন্ডিকে বাইরে পাঠানোর উদ্দেশ্য ছিল যাতে সে মাঠে খেলতে পারে; সে খেলতে চায়, শুধু শুধু বসে থাকতে সে চায়নি, যার প্রসংশা করতে হয়, কারন এমন অনেক খেলোয়ার আছে যারা বেঞ্চে বসে থেকেই খুশি থাকে, খেলার চাইতে।”

“কিন্তু সে ক্লাব এর বাইরে যেতে চেয়েছিল ফুটবল খেলার জন্য। সে ওয়েস্ট হ্যাম এর মত দারুন একটি ক্লাবে গেছে, এবং স্যাম আলের্দ্যস এর অধীনে ভালো করেছে। এই জন্য আমরা বিষয়টি বিবেচনা করব এবং সেখান থেকে সিদ্ধান্ত নেব।”

ওয়েস্ট হ্যাম খুবই আশাবাদী ক্যারল কে স্থায়ী ভাবে দলে নেয়ার মত যথেষ্ট আর্থিক সামর্থ্য তাদের হবে, পাশাপাশি তার শৈশবের ক্লাব নিউক্যাসেলও (Newcastle) তার সাথে যোগাযোগ করছে পুনরায় তাকে দলে নেয়ার জন্য, যেখান থেকে ২০১১ সালে তাকে কিনে নেয় লিভারপুল।

Source: www.thisisanfield.com