লিভারপুলের দলবদলের খবরঃ সাইমন মিগ্নলেটকে ৬.৫ মিলিয়ন পাউন্ড মুল্য প্রস্তাব দেবেন ব্রেনডেন রজার্স

দ্যা সানডে পিপুল পত্রিকা অনুসারে, লিভারপুল বস ব্রেনডেন রজার্স সান্ডারল্যান্ডের গোলরক্ষক সাইমন মিগ্নলেটকে (Simon Mignolet) আনার উদ্দেশে ৬.৫ মিলিয়ন ইউরো ঘোষণা করেন।

পেপে রেইনা (Pepe Reina), যিনি এই গ্রীষ্মে এনফিল্ড ত্যাগ করবেন (ধারণা করা হচ্ছিল), ব্রেনডেন রজার্স তার বদলি হিসাবে একজন নতুন গোলরক্ষক সন্ধান করছেন।

স্টোক সিটির আজমির বেগভিচকে (Asmir Begovic) লিভারপুল তাদের প্রথম পছন্দ হিসাবে রাখলেও তাদের পছন্দের তালিকায় বেলজিয়ান তারকা মিগ্নলেটেরকেও রাখা হয়।

simon-mignolet-2576459

রজার্স একটি আনুষ্ঠানিক প্রস্তাব উত্থাপন করার অনুমোদন পেয়েছেন। রেড্সদের বসের জন্য এটা সুখবর, যিনি দলবদলের বাজার খোলা মাত্রই তাৎক্ষনিকভাবে ডিফেন্ডার কোলো টুরে (Kolo Toure) ও চেলটা ভিগোর (Celta Vigo) আক্রমনভাগের খেলোয়াড় ইয়াগো আসপাস (Iago Aspas) কিনে নেন।

ক্লাবের অবস্থান ভাল না থাকা সত্ত্বেও, ২৪ বছর বয়সী মিগ্নলেট সান্ডারল্যান্ডের হয়ে একটি অসাধারণ মৌসুম পার করেন।

লিভারপুল এখন সান্ডারল্যান্ডকে করা প্রস্তাবের উত্তরের অপেক্ষায় আছে এবং কোনো কারনে তারা যদি প্রস্তাবে রাজি না হয় সেজন্য পার্শ্ব-পরিকল্পনাও করা হয়েছে।

স্পেনের জনপ্রিয় খেলোয়াড় ও অধিনায়ক ইকার ক্যাসিয়াসের (Iker Casillas) জায়গায় ৩১ বছর বয়সী গোলরক্ষক ডিয়েগো লোপেজ (Diego Lopez) রিয়াল মাদ্রিদে জোসে মরিনিহ্ এর (Jose Mourinho) প্রথম পছন্দ হিসাবে বারনাবেউতে মৌসুমের সিংঘভাগ খেলা খেলেন। কিন্তু রিয়ালের পরবর্তি নতুন বস কারলো আঞ্ছেলত্তি (Carlo Ancelotti) লোপেজের ভবিষ্যৎ অন্ধকারে ঠেলে দিয়ে পুনরায় ক্যাসিয়াসকে প্রথম দলে ফিরিয়ে আনবেন এবং রজার্স যদি মিগ্নলেটকে আনতে ব্যর্থ হন তবে তিনি লোপেজের দিকে অগ্রসর হবেন।