চ্যাম্পিয়ন্স লিগে থাকার জন্য সুয়ারেজকে লিভারপুলের প্রয়োজন – বললেন সউনেস

রেড্দের সাবেক অধিনায়ক বলেন ব্রেন্ডান রজার্স-এর (Brendan Rodgers) উচিৎ যেভাবেই হোক এই বিতর্কিত উরুগুয়ান স্ট্রাইকারকে রাজী করানো যায় যেন তিনি  আগামী মৌসুম এনফিল্ডেই থেকে যান ।

গ্রেম সউনেস (Graeme Souness) বলেন, লিভারপুলের অবশ্যই লুইস সুয়ারেজের মত পরিবর্তন করতে হবে এবং আগামী মৌসুমে তাকে দলে রাখতে হবে। এই সপ্তাহের শুরুর দিকে উরুগুয়ান আন্তর্জাতিক খেলোয়াড় এনফিল্ড ত্যাগ করার বিষয়ে ইঙ্গিত দেন, ব্রিটিশ মিডিয়ার আচরণে রূষ্ট হয়ে  তিনি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন বলে জানান।

লিভারপুল ঘোষণা করে যে, এই উরুগুয়ান আন্তর্জাতিক খেলোয়াড় বিক্রয়ের জন্য নয়, কিন্তু ইতিমধ্যে রিয়াল মাদ্রিদ এই খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে।

“তারা উন্নতির পথে, তাদের লক্ষ্য আবার চ্যাম্পিয়ন্স লিগে খেলা এবং লুইস সুয়ারেজ না থাকলে বিষয়টি দ্বিগুণ কঠিন হয়ে যাবে।”

সউনেস বলেন, আগামী মৌসুমে লিভারপুলকে শীর্ষ ৪টি দলের মধ্যে থাকতে হলে ব্রেন্ডান রজার্স-এর উচিৎ সুয়ারেজকে এনফিল্ডে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করা, সেই সাথে তিনি স্কাই স্পোর্টসকে জানান, “লিভারপুল ভক্তদের জন্য এটা দুঃখজনক কারণ, তিনি একজন তারকা খেলোয়াড়, তার করা গোলগুলো খুবই  গুরুত্বপূর্ণ ছিল।”

European Football - UEFA Champions League - Semi-Final 2nd Leg - FC Barcelona v Chelsea FC

“তারা উন্নতির পথে, তাদের লক্ষ্য আবার চ্যাম্পিয়ন্স লিগে খেলা এবং লুইস সুয়ারেজ না থাকলে বিষয়টি দ্বিগুণ কঠিন হয়ে যাবে।”

রেড্সদের সাবেক অধিনায়ক এবং ৩ বারের ইউরোপিয়ান কাপ বিজয়ী মনে করেন যে মিডিয়ার সামনে সুয়ারেজের বক্তব্য যথাযোগ্য নয়।

তিনি আরও বলেন, “আমার কাছে এটা একটু আশ্চর্যজনক যে তিনি মিডিয়ার সম্পর্কে অভিযোগ করেন কারণ দিন শেষে তার নিজের দিকেও তাকাতে হবে, তিনি এখন যে পরিস্থিতিতে আছেন এর জন্য তিনি নিজেই দায়ী – কিন্তু এখান থেকে সরে আসার কোন পথ নেই, সে একজন তারকা এবং লিভারপুলকে তাকে রাখার চেষ্টা করতে হবে।”