স্পেনিশ ফরওয়ার্ড ক্রিস্টিয়ান তেল্লোকে চুক্তিবদ্ধ করার প্রতিযোগীতায় লিভারপুলকে হারাতে পারে শালকে

বার্সেলোনার তারকা খেলোয়ারকে ধারে দলে আনার চেষ্টা করছে বুন্দাসলিগার এই দল।

ইনসাইড ফুটবল (Inside Futbol) বলছে, আগামী মৌসুমে বার্সেলোনার তারকা খেলোয়ার ক্রিস্টিয়ান তেল্লোকে ধার করে দলে আনতে  চায় বুন্দাসলিগার দল শালকে এবং এই দৌড়ে লিভারপুলকে হারাতে পারে তারা।

এই ২১-বছর  বয়েসী, নু ক্যাম্পের একজন “হাইলি রেটেড” খেলোয়ার। কিন্তু,  ক্লাবটিতে খেলার সুযোগ পেতে সর্বদাই তীব্র প্রতিযোগীতা  করতে হয় বলে, তেল্লো এখন পর্যন্ত নিজেকে ওখানকার নিয়মিত খেলোয়ার হিসেবে প্রতিষ্ঠিত করতে পারেননি। এই জন্য তিনি প্রিমিয়ার লীগের দল-লিভারপুলের টার্গেটে পরিনত হয়েছেন কারন প্রথম একাদশের হয়ে খেলাটাই তার মুল লক্ষ্য।

Club Atletico de Madrid v FC Barcelona - La Liga

রিয়েল মাদ্রিদ কিংবা বায়ার্ন মিউনিখ-এর উদ্দেশ্যে লুইস সুয়ারেজের দল ছেড়ে চলে যাওয়ার জোর সম্ভাবনা তৈরি হওয়ায়, এমনিতেই লিভারপুল সম্ভাব্য স্ট্রাইকার খোঁজা শুরু করেছে, কিন্তু তেল্লো নতুন আকর্ষণ হিসেবে দেখা দিয়েছে যেহেতু তার  চুক্তির একটি শর্ত অনুযায়ী তাকে মাত্র ৮ মিলিয়ন পাউন্ডে কেনার  সুযোগ পাচ্ছে দলটি।

কিন্তু বার্সাও  এত সহজে তাকে ছাড়তে চাইবে না এবং আগামী মৌসুমে কাটালান জায়েন্টদের কাছে  ফিরে আসার আগে সে যাতে প্রধান দলের খেলোয়ার হিসেবে খেলার স্বাদ পেতে পারে তা নিশ্চিত করতে তাকে শালকের হাতে তুলে দেওয়ার বেপারে ধারে বিনিময়ের বন্দোবস্ত করতে চাইবে তারা।

শালকে ইতোমধ্যেই ইব্রাহিম আফেলায়কে বার্সার কাছ থেকে ধার করে নিয়েছে এবং তারা চাইবে এই ধারকে স্থায়ী চুক্তিতে রূপান্তর করতে। কারন এই ডাচ খেলোয়ার জার্মানিতে অসাধারণ কৃতিত্ব দেখিয়েছেন।