তিয়াগো ইলরিকে কিনার জন্য ৩ মিলিয়ন ইউরো যথেষ্ট নয়

স্পোর্টিং লিসবনের এক প্রতিনিধি স্কাই স্পোর্টসকে জানায় যে, তিয়াগো ইলরি (Tiago Ilori) লিভারপুলের দেওয়া প্রস্তাব নাকচ করে দিয়েছে।

এটি অজানা নয় যে জেমী ক্যারাঘার অবসর নেয়ার পরে অল-রেডরা একজন সেন্টার-ব্যাক এর অনুসন্ধান করছে; তারা এমন একজন খেলোয়াড় চায় যে ক্যারাঘারের জায়াগায় খেলতে সক্ষম। লিভারপুল ম্যানেজমেন্ট বিশ্বাস করে  তিয়াগোর মধ্যে সেই প্রতিভা আছে।

২০ বছরের  এই তরুণ রক্ষণভাগের ফুটবলার স্পোর্টিং-এর যুব একাডেমী থেকে উঠে এসেছেন এবংপর্তুগিজ লিগে এখন পর্যন্ত ক্লাবের হয়ে ১২টি ম্যাচ খেলেছেন।

Football - NextGen Series - Group 2 - Liverpool FC v Sporting Clube de Portugal

তিয়াগোর চুক্তি সংক্রান্ত ব্যাপারে লিভারপুল ও লিসবন উভয় পক্ষের প্রতিনিধি দলের  মধ্যে এক বৈঠক অনুষ্ঠিত হয়, যেখানে লিভারপুল তিয়াগোর জন্য ৩ মিলিয়ন ইউরো মূল্য প্রস্তাব পেশ করে, কিন্তু লিসবন এই প্রস্তাব ফিরিয়ে দেয় ও প্রস্তাবিত মূল্যের দ্বিগুণ দাবি করে।

লিভারপুলের প্রতিনিধি দল দাবি করে যে এই সেন্টার-ব্যাককে পাওয়ার জন্য উক্ত (৩ মিলিয়ন) মূল্যের সাথে  তারা ওসামা আসায়দিকে ধার দিতে ইচ্ছুক, কিন্তু এই প্রস্তাবেও তারা রাজি হয়নি।

“আপস করার জন্য দরজা খোলা আছে, তবে শুধু মাত্র সঠিক মূলের বিনিময়ে তা সম্ভব” স্কাই স্পোর্টসের এক প্রতিনিধি কথাটি নিশ্চিত করেছেন।

স্পোর্টিং লিসবনের আর্থিক অবস্থা খুব একটা ভাল না। আর্থিক মন্দা সত্ত্বেও, ধারণা করা হচ্ছে যে তারা তিয়াগো ইলরির চুক্তির মেয়াদ বাড়াবে।