“এগার সহ-অধিনায়ক! আমি একমত”

সম্প্রতি লিভারপুলের অফিসিয়াল ওয়েবসাইটের চালানো জরীপে ড্যানিয়েল এগারকে সহ-অধিনায়ক করার বিষয়টির সাথে লিভারপুলের সাবেক স্ট্রাইকার রবি ফাউলার একমত পোষন করেছেন।

২০১২-১৩ মৌসুমের একদম শেষের দিকে এসে জেমি ক্যারাঘারের অবসর নেয়ার পর সহ-অধিনায়কের জায়গাটি শূন্য হয় এবং ম্যানেজার ব্রেন্ডেন রজার্স এখনো পর্যন্ত ঘোষণা দেননি কে তার পদাঙ্ক অনুসরণ করতে যাচ্ছে আসছে মৌসুমে।

এই ওয়েবসাইটটিতে চলতে থাকা একটি ভোটের পরিসংখ্যান অনুসারে, ৬৩ শতাংশ সমর্থকরা এগারকে নির্বাচন করেছে ঐ জায়গাটির জন্য, যেখানে পেপে রেইনা, লুকাস লেইভা এবং লুইস সুয়ারেজও পছন্দের তালিকায় আছেন।

Football - FA Premier League - Liverpool FC v Manchester City FC

ফাউলার অবশ্য ভক্তদের সাথে একমত এই ২৮ বছর বয়েসীকে বাছাইয়ের ব্যপারে।

লিভারপুলের অফিসিয়াল ওয়েবসাইটকে তিনি বলেন, “খুব কম খেলোয়ারই আছেন যাদেরকে আমরা এই জায়গায় চিন্তা করতে পারি।”

তিনি আরো বলেন, “আমি জানি যে, ওয়েবসাইটটি সাম্প্রতিক সময়ে একটা ভোটের আয়োজন করেছে এবং সবাই ড্যানিয়েল এগারকে ভোট দিয়েছেন। সত্যি কথা বলতে, এটাই স্বাভাবিক। সুতরাং আমি সম্ভবত তার দিকেই হাত বাড়াব। তিনি একজন অসাধারণ খেলোয়ার।”

“যেদিন আমি পুনরায় চুক্তিবদ্ধ হলাম, ঠিক তার আগেরদিন তিনিও চুক্তিবদ্ধ হয়েছিলেন। আমি বলব যে, মনে হয় এটা কোনো খরাপ সিদ্ধান্ত হবে না।”