অনিশ্চয়তার মুখে হেনরিখ মাখতারিয়ানের চুক্তি!

হেনরিখ মাখতারিয়ানকে লিভারপুলে আনা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে কারন শোনা যাচ্ছে তার মালিকানা শুধুমাত্র শাখতার দনেস্কের হাতে নেই।

মালিকানা নিয়া প্রশ্ন উঠার পর লিভারপুলের সাথে চুক্তির বিষয়টি এখন পিছিয়ে গেছে। লিভারপুল এই উদীয়মান তারকাকে বেশ ভালো দামে কেনার বেপারে আগ্রহী ছিল।

বৃহস্পতিবার রুশ সংবাদ সংস্থা তাস জানায় আর্মেনিয়ার এই আন্তর্জাতিক খেলোয়ার লিভারপুলে সাস্থ্য পরীক্ষা করানোর জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু লিভারপুলের কর্মকর্তারা নিরবে তাদের অবস্থান থেকে সরে আসেন এবং ব্যক্তিগতভাবে তার সাথে চলমান সংকট নিয়ে কথা বলেন।

Henrikh+Mkhitaryan+Republic+Ireland+v+Armenia+HbU0N_EdXYox

লিভারপুল ধরেই নিয়েছিল তারা ২৩ মিলিয়নের বিনিময়ে এই মিডফিল্ডারকে চুক্তিবদ্ধ করে ফেলেছে কিন্তু পরে জানা যায় এই ইউক্রেনিয়ানের পূর্ণ মালিকানা শাখতার দনেস্কের হাতে নেই।

এই মৌসুমে লিভারপুল খুবই আশা করেছিল এই দুর্দান্ত মিডফিল্ডারকে তারা দলে আনতে পারবে। নতুন দল গঠনে যা খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা রাখত। কিন্তু ম্যানেজার ব্রেন্ডান রজার্স এবং তার কর্মকর্তাদের জন্য বিষয়টি বেশ কঠিন কারণ এখন তাদের অন্তত তিনজন আলাদা আলাদা মালিকের সাথে চুক্তি করতে হবে!

মাখতারিয়ান প্রস্তুতি নিচ্ছিলেন এই সপ্তাহে লিভারপুলে শারীরিক পরীক্ষার জন্য কিন্তু এখন আপাতত সব কিছু স্থগিত রাখতে হচ্ছে যতক্ষণ না পর্যন্ত চুক্তি নিয়ে জটিলতা কাটছে।