“আমি লিভারপুলের মত ক্লাবের সাথে যুক্ত হতে পেরে অনেক আনন্দিত – লুইস আলবের্তো”

সেভিয়ার ফুটবলার লুইস আলবের্তো স্বাস্থ্য পরীক্ষার জন্য গত বৃহস্পতিবার রাতে জন লেনন বিমানবন্দরে অবতরণ করেছেন। ২০ বছর বয়সী এই খেলোয়াড়ের জন্য সেভিয়াকে নির্ধারিত ৬.৮ মিলিয়ন পাউন্ড মূল্য দিতে রাজি হয়েছে লিভারপুল এফসি।

“আমি সত্যিই এই দারুণ পদক্ষেপের দিকে তাকিয়ে আছি”

তিনি বিমানবন্দরে অবতরণ করার পরে সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, “আমি লিভারপুলের মত ক্লাবের সাথে যুক্ত হতে পেরে অনেক আনন্দিত, এক নতুন সংস্কৃতি, এক নতুন ভাষা, আমাকে এগুলোর সাথে তারাতারি মানিয়ে নিতে হবে।”

Luis+Alberto+Valencia+V+Sevilla+Copa+del+Rey+5UGPwbiBd3Rx

“এখানে অনেক স্প্যানিয়াডরা বসবাস করে যারা খুবি ভাল কাজ করছে। তাদের সাফল্য আমাকে আন্দোলিত করে। আমি সত্যিই এই দারুণ পদক্ষেপের দিকে তাকিয়ে আছি”।

যদি লিভারপুল আলবের্তোর সাথে চুক্তি করতে সক্ষম হয় তবে ব্রেনডন রজার্স এই মৌসুমে তার দলের হয়ে তৃতীয় চুক্তি সম্পন্ন করবেন।

২০ বছর বয়সী এই খেলোয়াড় বর্তমানে ধারে বার্সেলোনা বি দলের সাথে খেলছেন এবং সেভিয়ার সাথে আরও ৪ বছরের চুক্তি আছে। সেভিয়ার এই প্রতিভাধর খেলোয়াড়কে ছাড়ার কোন ইচ্ছা ছিল না, তবে আর্থিক সমস্যার কারণে তাদের ম্যানেজমেন্ট এই পদক্ষেপ নিতে বাধ্য হচ্ছে।