হেনরিখ মাখ্তারিয়ানকে দেখা গেল লন্ডনের এক রেস্তোরায়!

লিখেছেন: আসিম অ্যানফিল্ড

@AsimAnfield

শাখতার দোনেত্‌স্ক মিডফিল্ডার হেনরিখ মাখ্তারিয়ান এর সাথে লিভারপুলের চুক্তির ব্যাপারটি যেন ক্রমশই ঘোলা থেকে ঘোলাতর হচ্ছে। লিভারপুল বস্‌ ব্রেন্ডান রজার্সের পছন্দের এই খেলোয়াড়টিকে অ্যানফিল্ডে নিয়ে আসার প্রক্রিয়াটি আগেই আটকে গিয়েছিল হেনরিখের মালিকানা বিষয়ক জটিলতার কারনে।  তার উপর সম্প্রতি শাখতার দোনেত্‌স্ক থেকে জানানো হল যে তারা লিভারপুল থেকে কোন ধরনের প্রস্তাব পায়নি। ক্লাবটির প্রধান নির্বাহী সের্গেই পেলকিন লিভারপুলের সাথে মাখিতারিয়ানের যোগাযোগের ব্যাপারটি গুজব বলে উড়িয়ে দেন।

Henrikh+Mkhitaryan+Republic+Ireland+v+Armenia+nbsOeYDDpkOx

এদিকে গত সোমবার অস্ট্রিয়ায় প্রাক-মৌসুম ট্রেনিং ক্যাম্পে এই আর্মেনিয়ান মিডফিল্ডার অনুপস্থিত ছিলেন। স্বাভাবিক ভাবেই শাখতার দোনেত্‌স্কের প্রধান নির্বাহী সের্গেই পেলকিনের ব্যাপারটি পছন্দ হয়নি। তিনি হেনরিখকে সতর্ক করে দিয়ে বলেছেন যে এ কারনে তার শাস্তি পেতে হতে পারে। কিন্তু হেনরিখের এই অনুপস্থিতি লিভারপুলের সমর্থকদের মনে আশার আলো দেখিয়েছে। তারা মনে করছেন, এর মাধ্যমে হয়ত হেনরিখ এই বার্তাই পাঠিয়েছেন যে লিভারপুলে যোগ দিতে তিনি শাখতার দোনেত্‌স্ক ছাড়তে প্রস্তুত।

সর্বশেষ খবর হল, মাখ্তারিয়ানকে আজ লন্ডনের একটি রেষ্টুরেন্টে দেখা গেছে বলে একজন লিভারপুল সমর্থক দাবী করছেন। তিনি তার একটি ছবিও তুলেছেন। ছবিটি ইন্টারনেটে ব্যাপক সাড়া ফেললেও ছবির কাহিনীর সত্যতা নিয়ে অনেকেই সন্দিহান।

নিচে ছবিটি দেয়া হল:

Henrikh-Mkhitaryan