রেইনা এনফিল্ডেই থাকবেন – স্টিভেন জেরার্ড

Football - FA Premier League - Arsenal FC v Liverpool FCবেলজিয়ান গোলরক্ষক মিগনোলেট এনফিল্ডে আগমনের ফলে  লিভারপুলে রেইনার ভবিষ্যৎ সংকটের মুখে। তবে লিভারপুল দলের অধিনায়ক স্টিভেন জেরার্ড মনে করেন রেইনা এনফিল্ডেই থাকবেন ও তার জায়গা ধরে রাখার জন্য তিনি সুস্থ ধারার প্রতিযোগিতা করবেন।

জেরার্ড এক সংবাদ সম্মেলনে বলেন, “আমার মনে হয়, কে লিভাপুলের এক নাম্বার গোলরক্ষক হবেন সেই সিদ্ধান্ত ব্রেনডন রজার্সই নেবেন, আমার মনে হয় তিনি অতীত পরিসংখান পর্যালোচনা করেছেন এবং উল্লেখ করেছেন যে তিনি পেপে রেইনাকে রাখতে চান যে একজন বিশ্ব মানের গোলরক্ষক এবং মিগনোলেট, যার বিগত মৌসুম ছিল অসাধারণ; তাই আশা করা যাচ্ছে যে দলের মূল জায়গা ধরে রাখার জন্য তাদের মধ্যে একটি সুস্থ প্রতিযোগিতা হবে।”

“এটি একটি আকর্ষণীয় ব্যাপার হতে যাচ্ছে, আমাদের সবাইকে এই বিষয়টির দিকে নজর রাখতে হবে।”

“আমি জানি পেপে লড়াই ছাড়া তার জায়গা ছেড়ে দেবেন না। আমি তার সেরা খেলা দেখেছি এবং আমার মনে হয় নিজের সেরা দিনে তিনি এই বিশ্বের শ্রেষ্ঠ পাঁচ গোলরক্ষকের সমতুল্ল পর্যায়ে অবস্থান করেন, তাই এইটি একটি আকর্ষণীয় বিষয় হতে চলেছে যেদিকে আমাদের চোখ রাখা উচিত ।”

এছাড়া তিনি এই মৌসুমে চুক্তিবদ্ধ হওয়া নতুন খেলোয়াড়দের নিয়ে আরো কিছু কথা বলেন। তিনি উল্লেখ করেন,

“আমি তাদের ব্যাপারে খুবই অল্প জানি। কিন্তু আমার ব্রেনডন ও তার স্কাউট দলের প্রতি পূর্ণ আস্থা আছে যে তারা সঠিক সিদ্ধান্ত নিবেন এবং আমি নতুন যারা আসছেন তাদের ব্যাপারে খুব সামান্য খবর আমি পেয়েছি।”

“আমি আগামী সপ্তাহে মাঠে ফেরার জন্য উদ্দীপিত হয়ে আছি এবং দেখার অপেক্ষায় আছি নতুন খেলোয়াররা কি দিতে পারেন এবং তাদের দক্ষতা আমাদের সেরা চারে শেষ করতে কতটুকু সাহায্য করবে।”