জাভি আলোন্সকে দলে নেয়ার চিন্তা ভাবনা করছে লিভারপুল

CRO, UEFA CL, Real Madrid in Zagrebধারণা করা হচ্ছে লিভারপুল তাদের দলকে শক্তিশালী করার জন্য এইবার জাভি আলোন্সকে দলে নেয়ার চিন্তা ভাবনা করছে। জানা গেছে ব্রেন্ডান রজার্স অন্যান্য ক্লাবগুলোর গতি বিধির দিকে নজর রাখছেন যারা এই খেলোয়ারকে দলে টানতে আগ্রহী। এর মধ্যে চেলসি এবং মোনাকো অন্যতম। তবে আশার কথা হচ্ছে আলোন্সো তার সাবেক ক্লাব লিভারপুলকে প্রাধান্য দেবেন যদি তার সাথে চুক্তি সংক্রান্ত কোনো আলোচনা হয়।

রিয়াল মাদ্রিদ জানিয়েছে তারা প্রস্তাব শুনতে আগ্রহী, কারন আলোন্সো নতুন করে আর চুক্তি করবেন না এই দলের সাথে। এখানে উল্লেখ্য রিয়াল মাদ্রিদের সাথে তার আর ১ বছরের চুক্তি আছে।

লিভারপুল যদি ১২ মিলিয়ন পাউন্ড খরচ করতে রাজি থাকে তাহলে হইতো খুব সহজে এই খেলোয়ারকে দলে অন্তর্ভুক্ত করতে পারবে। তবে অনেকে আবার মনে করেন ব্রেন্ডান রজার্স তরুন দল গঠনের যে পরিকল্পনা হাতে নিয়েছেন তাতে এই ৩১ বছরের খেলোয়ারকে রজার্স হইতো নেবেন সাময়িক প্রভাবের জন্য। আলোন্সর অভিজ্ঞতা মধ্য মাঠকে অবশ্যই শক্তিশালী করবে।

বলাই বাহুল্য এই খেলোয়ার অসাধারন পাঁচটি মৌসুম কাটিয়েছেন লিভারপুলে। তার মধ্যে আছে ২০০৫ সালের অনবদ্য চ্যাম্পিয়ন্স লীগ জয়, ২০০৭ তে ফাইনাল পর্যন্ত যাওয়া এবং ২০০৮/০৯ মৌসুমে প্রিমিয়ার লীগে রানার-আপ হওয়া।

আরও জানা গেছে লিভারপুলের মার্কিন স্বত্তাধিকারীরা, জাভি আলোন্সকে দলে নেয়ার জন্য যে কোনো মুল্য দিতে প্রস্তুত।