ইনজুরি থেকে উঠে সব কিছু আবার নতুন করে শুরু করতে চান অ্যালেন

International Football - Friendly - Wales v Austria

ওয়েলস আন্তর্জাতিক দলের মিডফিল্ডার জো অ্যালেন কাধে অস্ত্রপ্রচারের পরে সুস্থ্য হয়ে এখন সামনের মৌসুমের অপেক্ষায় আছেন। তিনি আশা করছেন সব কিছু নতুন করে শুরু করার জন্য। কাধে আঘাত পাবার কারনে গত মৌসুম তিনি ঠিক ভাবে খেলতে পারেননি। উল্লেখ্য গত মৌসুম ছিল এনফিল্ড-এ তার প্রথম মৌসুম।

এই খেলোয়ার গত মৌসুমে সুয়ান্সে সিটি থেকে লিভারপুলে যোগ দেন। কিন্তু মার্চ মাসে কাধে অস্ত্রপ্রচারের কারনে তিনি শেষের দিকে খেলায় অংশ গ্রহণ করতে পারেননি। এখন অ্যালেন সম্পূর্ণ সুস্থ্য এবং তিনি নতুন মৌসুম শুরু করার জন্য মুখিয়ে আছেন।

“আবার দলে যোগ দিয়ে ভীষণ ভালো লাগছে। এটা সত্যি ছুটি পেলে ভালো লাগে কিন্তু সেই সাথে দলে যোগ দেয়ার জন্য এবং খেলার জন্য আমরা সবাই অস্থির থাকি”, ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটকে তিনি এইভাবে তার অনুভুতির কথা জানান।

“ব্যাক্তিগত ভাবে দলে ফিরে আসার জন্য আমি খুবই উদগ্রীব ছিলাম, যেহেতু আমি গত মৌসুমের শেষের দিকে একদমই খেলতে পারিনি। আশা করছি আমি এই ইনজুরিকে চিরদিনের জন্য পেছনে ফেলে সামনে এগিয়ে যেতে পারব।”

“আমি মনে করি প্রথম মৌসুমটি সবার জন্যই বিভিন্ন কারনে কঠিন, কিন্তু আমার মনে হয় আমি এইখানে ভালোই মানিয়ে নিয়েছি এবং আমি সামনের মৌসুমে সব কিছু নতুন করে শুরু করতে চাই। আশা করছি আমি দলের হয়ে ভালো অবদান রাখতে পারব।”

“আমার মনে হয় গত মৌসুমে আমি নিজের উপর অনেক বেশি চাপ প্রয়োগ করেছিলাম। এইখানে বিষয়টি হচ্ছে প্রতিদিন প্রশিক্ষণের সময় এবং প্রতিটি খেলায় নিজেকে উজার করে দেয়া। সত্যি বলতে কি এর থেকে বেশি কিছু করার নেই আমার।”

লিভারপুল এই মৌসুমে দলবদলের বাজারে বেশ ব্যস্ত সময় পার করছে। ইতিমধ্যে তারা চারজন নতুন খেলোয়ারকে দলে অন্তর্ভুক্ত করেছে। অ্যালেন এই নতুন খেলোয়ারদের ব্যাপারে খুবই আশাবাদী। তিনি বলেন, “তারা দারুন ভাবে সব কিছু মানিয়ে নিয়েছেন। সাধারনত নতুন খেলোয়ারদের সব কিছুর সাথে মানিয়ে নিতে সময় লাগে, যেটা অনেকের জন্য চিন্তার বিষয়। কিন্তু তারা (নতুন খেলোয়ার) খুব অল্প সময়ে সব কিছুর সাথে নিজেদের খাপ খাইয়ে নিয়েছেন এবং এইখানের যে ধারা তার সাথে সরাসরি নিজেদের মিলিয়ে নিয়েছেন, যা আমি বলব এক কথায় অসাধারণ।”