জার্দান সাচিরিকে দলে নিতে ২০ মিলিয়ন পাউন্ড দিতে প্রস্তুত রজার্স

International Football - UEFA Euro 2012 - Qualifying Group G - Wales v Switzerland
দ্যা মেট্রোর এক প্রতিবেদন থেকে জানা গেছে লিভারপুল এফসি বায়ার্ন মিউনিখের সুইস উইংগার জার্দান সাচিরিকে (Xherdan Shaqiri) চুক্তি করার আগ্রহ দেখিয়েছে।

এই সুইস আন্তর্জাতিক খেলোয়াড় গত মৌসুমে এফসি বাসেল থেকে ১০ মিলিয়ন পাউন্ডের চার বছরের চুক্তিতে আলিআঞ্জ এরিনাতে (Allianz Arena) যোগদান করেন। তবে দলে আইয়ান রবেন, ফ্রাঙ্ক রিবেরির মত বিশ্ব মানের খেলোয়াড় থাকায় বেশীর ভাগ সময়ই তাকে বেঞ্চে বসে থাকতে হয়েছে। বায়ার্ন মিউনিখের নব্য চুক্তিবদ্ধ কোচ পেপ গার্ডিওলার (Pep Guardiola) দলে মূল একাদশে তার জায়গা করে নেওয়া কঠিন হয়ে যাবে। তারকা সমৃদ্ধ মিউনিখ দলে আরও দুই তারকা খেলোয়াড় গটজে এবং থিয়াগোর আগমনের ফলে আগত মৌসুমে তার বর্তমান দলের মূল একাদশে জায়গা করে নেয়ার স্বম্ভাবনা খুবই ক্ষীণ।

লিভারপুল বস এই সুইস ফুটবলারের সাথে চুক্তি করার ব্যাপারে ব্যাপক আগ্রহ প্রকাশ করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত দুর্দান্ত মেধাবী এই খেলোয়াড়কে এনফিল্ডে আনার জন্য তিনি ২০ মিলিয়ন পাউন্ড খরচ করতে প্রস্তুত।

তিনি যদি দলে আসেন সেই ক্ষেত্রে লিভারপুল দলের মরক্কান খেলোয়াড় ওসামা আসাইদিকে বিক্রি করে দিতে পারেন রজার্স। বিগত বছরের অগাস্ট মাসে ২৪ বছর বয়স্ক এই খেলোয়াড়ের সাথে ২.৪ মিলিয়ন পাউন্ডের চুক্তি করে লিভারপুল।