বার্নার্ডের জন্য লিভারপুলের ১৭ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব

Bernard+Italy+v+Brazil+Group+FIFA+Confederations+vivpuZ2caqXx
স্পোর্টস ডাইরেক্টেরের এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে লিভারপুল এফসি অ্যাটলেটিকো মিনিইরোর (Atletico Mineiro) মধ্য মাঠের খেলোয়াড় বার্নার্ডের (Bernard) সাথে চুক্তিবদ্ধ করার ইচ্ছা পোষণ করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অল-রেডস ম্যানেজমেন্ট তার জন্য ১৭ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে।

ব্রেনডন এই গ্রীষ্মের শুরু থেকেই তার উপর নজরদারি করছেন এবং কনফেডারেসন কাপে তার দুরন্ত প্রদর্শনীর পর লিভারপুল বস তার সাথে চুক্তিবদ্ধ করতে চান।

ব্রাজিলিয়ান এই মধ্য মাঠের খেলোয়াড় বর্তমানে অ্যাটলেটিকো মিনিইরোর হয়ে খেলছেন। তিনি অ্যাটলেটিকো মিনিইরোর হয়ে এখন পর্যন্ত ৯০টি খেলায় ২০টি গোল করেছেন।

২০ বছর বয়সী এই তরুণ একজন দুর্দান্ত খেলোয়াড়, বিগত কনফেডারেসন কাপ প্রতিযোগিতায় তিনি তার প্রতিভার ঝলক দেখিয়েছেন। তিনি একজন বিচক্ষণ ও বহুমুখী প্রতিভা সম্পন্ন খেলোয়াড়। তিনি একই সাথে মধ্য মাঠ ও আক্রমনভাগে খেলতে সক্ষম। তিনি খুব দ্রুত মাঠের প্রান্ত বদল করতে এবং খুব চট্জলদি পাস সম্পন্ন করতে পারেন। তার বলের উপর নিয়ন্ত্রন এক কথায় অসাধারাণ।

অনেকের মতে বার্নার্ডের খেলার ধরণ রিয়াল মাদ্রিদের মধ্য মাঠের খেলোয়াড় লুকা মদরিকের সাথে মিলে যায়। তিনি যদি লিভারপুলে যোগ দেন তবে তাদের মধ্য মাঠের চেহারা আরও সমৃদ্ধ ও শক্তিশালী হবে।

তবে তাকে পাওয়ার জন্য লিভারপুলকে অনেক ঘাম ঝড়াতে হবে। কনফেডারেসন কাপে তার দুর্দান্ত প্রদর্শনীর পর বর্তমানে দল বদলের বাজারে তার মূল্য আকাশ চুম্বী। ইউরোপের কিছু বাঘা বাঘা দল তার সাথে চুক্তিবদ্ধ হতে ইচ্ছুক। তাকে পাওয়ার জন্য ইতিমধ্যে শাঁখতার ২৫ মিলিয়ন ইউরো মূল্য হাঁকিয়েছে। এছাড়া বার্নার্ডের প্রতিনিধির ভাষ্য অনুসারে তাকে পাওয়ার জন্য টোটেনহ্যাম, ডটমুণ্ড ও পর্তুগিজ চ্যাম্পিয়ন পোর্ত আগ্রহ প্রকাশ করেছে।সুতরাং ব্রাজিলিয়ান এই মধ্যমাঠের খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করতে চাইলে অল-রেডসদের বসকে অনেক সতর্কতা অবলম্বন করতে হবে। হেনরিক মাখ্তারিয়ানকে চুক্তি করার ক্ষেত্রে তারা যেই ভুল করেছিল তার পুনরাবৃত্তির কোন অবকাশ নেই।